নীতিমালা

টিফিন পিরিয়ড ওয়েবসাইটে আপনার অংশগ্রহণ, বিচরণ, মন্তব্য ও অন্য যে কোন কার্যক্রমের ক্ষেত্রে টিফিন পিরিয়ডের নীতিমালা আপনার জেনে রাখা প্রয়োজন।

টিফিন পিরিয়ড ওয়েবসাইটের সকল তথ্য কপিরাইট Tiffin Period সংরক্ষণ করার অধিকার রাখে। টিফিন পিরিয়ডের যে কোন উপাদান আপনি ব্যবহার করতে চাইলে অবশ্যই আমাদের কাছে অনুমতি নিতে আপনাকে সনির্বদ্ধ অনুরোধ করছি।

সেই সাথে তৃতীয় পক্ষের কাছ থেকে নেয়া কোন তথ্যের কপিরাইটের উপর Tiffin Period এর কোন নিয়ন্ত্রণ নেই। এ ধরনের তথ্য ব্যবহার করতে নির্দিষ্টভাবে তথ্যের মূল উৎস,সূত্র উল্লেখ করি। এমন তথ্য ব্যবহার করতে চাইলে মূল কপিরাইট অধিকারী ব্যক্তি/প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করতে অনুরোধ জানানো হচ্ছে। টিফিন পিরিয়ডের কোন ব্যবহারকারী তৃতীয় পক্ষের কোন তথ্য অবৈধভাবে ব্যবহার করে কপিরাইট সংক্রান্ত জটিলতার সম্মুখীন হলে তার সম্পূর্ণ দায় ঐ ব্যবহারকারীকে ব্যক্তিগতভাবে বহন করতে হবে।

টিফিন পিরিয়ডে প্রকাশিত মন্তব্যের কপিরাইট ও দায় সম্পূর্ণরূপে মন্তব্যদাতার। প্রকাশিত মন্তব্যকে সংশ্লিষ্ট মন্তব্যদাতার ব্যক্তিগত মতামত বলে বিবেচনা করা হবে।

বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য, স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হেয় করে এমন কোন উপাদান (মন্তব্য, ছবি ও লিংক) ওয়েবসাইটে পোস্ট করা যাবে না।

কোন ধর্ম, জাতি ও গোষ্ঠীর প্রতি আক্রমণাত্মক/অবমাননাকর মন্তব্য গ্রহণযোগ্য নয়। এ ধরনের মন্তব্যের কারণে কোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি বা আইনগত জটিলতা সৃষ্টি হলে তার সম্পূর্ণ দায় মন্তব্যদাতাকে ব্যক্তিগতভাবে বহন করতে হবে।

টিফিন পিরিয়ড কঠোরভাবে কপিরাইট সংক্রান্ত নীতিমালা অনুসরণ করে। তাই কপিরাইট লঙ্ঘন করে এমন কোন তথ্য (মন্তব্য ও লিংক) ওয়েবসাইটে পোস্ট করা যাবে না।

মত প্রকাশের স্বাধীনতার প্রতি টিফিন পিরিয়ডে শ্রদ্ধাশীল হলেও ওয়েবসাইটে প্রকাশিত কোন পোস্টে দীর্ঘমেয়াদী রাজনৈতিক, ধর্মীয় ও অন্যান্য দার্শনিক বিতর্ক নিরুৎসাহিত করা হচ্ছে।

মন্তব্যের মাধ্যমে ব্যক্তিগত বিজ্ঞাপনের প্রচার গ্রহণযোগ্য নয়।

টিফিন পিরিয়ডে যে কোনও সময়ে উপরে উল্লিখিত নীতিসংশোধন, পরিবর্ধন এবং প্রয়োগ করার অধিকার সংরক্ষণ করে।

চলমান…